Friday, August 19, 2011

iwisoft free Video Converter

iwisoft free Video Converter

1



এবার আসুন এর অ -সাধারণ কিছু ফিচার সম্পর্কে জানি:

১. সকল প্রকার কনভার্ট সুবিধা:

এটি দিয়ে আপনি প্রায় সব ধরণের অডিও,ভিডিও গান প্রায় সকল প্রকার ফরম্যাটে কনভার্ট করতে পারবেন। 2 চিত্রের লাল কালি দিয়ে চিহ্নিত ট্যাবে ক্লিক করে আপনি আপনার প্রয়োজন অনুযায়ী সকল ফরম্যাটে গান কনভার্ট করতে পারবেন

২. ভিডিও Crop করতে পারবেন:

এটি দিয়ে আপনি ইচ্ছামতো ভিডিও Crop করতে পারবেন অর্থ্যাৎ আপনি চাইলে ভিডিও থেকে কোম্পানীর লোগো, সাবটাইটেল ইত্যাদি বাদ দিতে পারবেন এবং ভিডিওতে জুম করতে পারবেন.............
3
স্কিনশট দেখে বুঝতে চেষ্টা করুন

৩. বিভিন্ন Effect এর ব্যবহার:

আপনি চাইলে এটি দিয়ে ভিডিওতে বিভিন্ন ইফেক্টও ব্যবহার করতে পারেন.......
4 চিত্রের লাল কালি দ্বারা চিহ্নিত ট্যাবে আপনি Effect অপশনটি পাবেন। এখানে আপনি বিভিন্ন ইফেক্ট ব্যবহার ছাড়াও ভিডি Brightness ও Contrast adjust করতে পারবেন। স্কিনশট দেখে বুঝতে চেষ্টা করুন।

৪. ভিডিও কাটার সুবিধা:

এটি দিয়ে আপনি ভিডিও কিংবা ডিভিডি থেকে আপনার প্রয়োজন কাটতে পারবেন খুব সহজে।
5
চিত্রের লাল কালি দ্বারা চিহ্নিত ট্যাবে আপনি Trim অপশনটি পাবেন।এখানে আপনি Start time ও End time এ নির্দিষ্ট সময় বসিয়ে ভিডিও থেকে আপনার প্রয়োজনীয় অংশ কাটতে পারবেন। স্কিনশটে দেখুন কিভাবে ভিডিও থেকে প্রয়োজনীয় অংশ কাটা হয়েছে।

৫. ভিডিওতে লোগো বা পিকচার যোগ করার সুবিধা:

এটি দ্বারা আপনি চাইলে ভিডিতে লোগো কিংবা আপনার নিজের ফটো এড করতে পারেন।
6
চিত্রের লাল কালি দ্বারা চিহ্নিত ট্যাবে আপনি Logo অপশনটি পাবেন। এখানে Browse ট্যাবে ক্লিক করে আপনার প্রয়োজনীয় লোগো বা ছবিটি সিলেক্ট করুন। এরপর মাউস দিয়ে টেনে ছবিটি ভিডিওর সুবিধামত জায়গায় বসিয়ে দিন।

৬. ভিডিওতে সাবটাইটেল বা লেখা যোগ করার সুবিধা:

আপনি চাইলে এটি দিয়ে ভিডিওতে সাবটাইটেল বা আপনার ইচ্ছা অনুযায়ী যেকোন লেখা যোগ করতে পারেন।
7
চিত্রের লাল কালি দ্বারা চিহ্নিত ট্যাবে আপনি Text অপশনটি পাবেন। এখানে খালি ঘরে আপনি যে লেখাটি ভিডিওতে এড করতে চান তা লিখে দিন। ফন্ট কালার, সাইজ ইত্যাদি সম্পাদনা করতে Style বাটনে ক্লিক করুন। এটি দিয়ে আপনি বাংলাতেও লিখতে পারেন। সেজন্য ফন্ট এ গিয়ে SutonnyMj ফন্ট সিলেক্ট করুন।

৭.অডিও-ভিডিও গানের সাউন্ড ৪০০% পর্যন্ত বৃদ্ধি করার সুবিধা:

এই কনভার্টারের অন্যতম ফিচার হচ্ছে এটি। যা সচরাচর অন্যান্য কনভার্টারে দেখা যায় না। এটি দ্বারা অডিও -ভিডিওর সাউন্ড কোয়ালিটি আপনি ৪০০% পর্যন্ত বৃদ্ধি করতে পারবেন যা অবাক হওয়ার মত..
8
প্রোপাইল সিলেক্ট করার পর মেইন উইন্ডোর সেটিংস ট্যাবে ক্লিক করে আপনি ইচ্ছামতো আউটপুট প্রোপাইল ইডিট করতে পারবেন।


Popular Posts